আজ : ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : জুন ১৯, ২০২০

  • কোন মন্তব্য নেই

    স্বাস্থ্য মন্ত্রণালয় মিডিয়া সেলের প্রধানও বদলি

    স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) এবং মন্ত্রণালয়ের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান খানকে বদলি করা হয়েছে। করোনা পরিস্থিতির কারণে গঠিত মিডিয়া সেলের প্রধান হিসেবে তিনি মন্ত্রণালয়ের পক্ষ থেকে ব্রিফিং এবং সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে অবহিত করতেন। তাঁর স্থলে নতুন কে দায়িত্ব পালন করবেন তা মন্ত্রণালয় থেকে জানানো হয়নি।

    গতকাল বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় হাবিবুর রহমানকে কৃষি মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ফলিত পুষ্টি ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের (বারটান) নির্বাহী পরিচালক হিসেবে বদলি করে। বাংলাদেশে কভিড-১৯-এর সংক্রমণ ও বিস্তার রোধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কার্যক্রম বা পদক্ষেপের বিষয়ে নিয়মিত ব্রিফিং এবং এসংক্রান্ত বিষয়ে মন্ত্রণালয়ের বিরুদ্ধে অপপ্রচারের ক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মিডিয়া সেল গঠন করা হয়।

    গত ৪ জুন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলামকে সরিয়ে পরিকল্পনা বিভাগের সচিব করা হয়। স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব নিয়োগ পান ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান আব্দুল মান্নান। তাঁর যোগদানের পর স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব (হাসপাতাল অনুবিভাগ) সিরাজুল ইসলামকে রেলপথ মন্ত্রণালয় এবং অতিরিক্ত সচিব (ওষুধ প্রশাসন অনুবিভাগ) ইসমাইল হোসেনকে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *