আজ : ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : জুন ২২, ২০২০

  • কোন মন্তব্য নেই

    রংপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

    রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বানিয়েছে তা পুলিশ সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে। রোববার ১৩২৭ জন পুলিশ সদস্যের মাঝে বিনামূল্যে এসব হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ উপস্থিত থেকে তা বিতরণ করেন।

    মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লা কাওছার, পিপিএম জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিটের কর্মরত সকল পুলিশ সদস্যগণ মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিরুদ্ধে আন্তরিকতা ও সাহসিকতার সাথে মানবিক সেবা এবং সরকারি দায়িত্ব যথাযথভাবে পালন করে আসছে। এ লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার তার ব্যক্তিগত উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার প্রস্ততের উদ্যোগ গ্রহণ করেন।

    তার এই মহৎ উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার পিপিএম (বায়োকেমিস্ট), সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক (দক্ষিণ) মোহাম্মদ আল ইমরান (ফার্মাসিস্ট) ও রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য সহকর্মীদের সহযোগিতায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুয়ী দেড় হাজার হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়। এবং গতকাল রোববার পুলিশ কমিশনাররংপুর মেট্রোপলিটন পুলিশের ১৩২৭ জন সদস্যদের মাঝে বিনামূল্যে তা বিতরণ করেন। এর আগেও হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে তা এপ্রিল মাসে বিনামূল্যে পুলিশ সদস্যদের মধ্যে বিতরণ করা হয়েছে বলেও জানান শহিদুল্লাহ কাওছার।

    Attachments area

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *