আজ : ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার প্রকাশ করা : সেপ্টেম্বর ১৮, ২০২১

  • কোন মন্তব্য নেই

    মনোনয়নপত্র প্রত্যাহার করায় জাপা থেকে বহিষ্কার লুৎফর রেজা খোকন

    কুমিল্লা-৭ চান্দিনা আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির দলীয় প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। দলের নীতি-নির্ধারকদের অনুমতি ছাড়া নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণে কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট লুৎফর রেজা খোকনকে জাতীয় পার্টির সদস্যসহ সকল পদ-পদবী থেকে বহিস্কার করা হয়েছে ।

    শুক্রবার জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

    সূত্র জানায়,কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পর জাতীয় পার্টির দলীয় মনোনয়ন পান কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহবায়ক লুৎফর রেজা খোকন। সেই মোতাবেক গত ১৩ সেপ্টেম্বর তিনি দলীয় নেতা-কর্মী নিয়ে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও রিটার্নিং অফিসার দুলাল তালুকদারের নিকট মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দেওয়ার দুইদিন পর গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় নির্বাচন থেকে সরে দাঁড়ান চান্দিনা উপজেলাসহ কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির অন্যতম নেতা লুৎফর রেজা খোকন।

    এ ব্যাপারে লুৎফর রেজা খোকনের ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাঁর ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়।

    প্রসঙ্গত, ৩০ জুলাই ওই আসন থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এর মৃত্যুতে আসনটি শ‚ন্য হয়। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে ২ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *