আজ : ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : জুলাই ৮, ২০২০

  • কোন মন্তব্য নেই

    বৃষ্টিতে বিলম্বিত ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট

    বৃষ্টির কারণে শুরু হতে দেরী হচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবার কথা ছিলো টেস্টটি।

    করোনাভাইরাসের কারনে গেল মার্চ থেকে স্থগিত হয় ক্রিকেট। দীর্ঘদিন ১১৬ দিন পর আজ থেকে আবারো ক্রিকেট মাঠে গড়ানোর সকল আয়োজন সম্পন্ন করে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ওয়েস্ট ইন্ডিজকে আমন্ত্রন জানিয়ে টেস্ট সিরিজ আয়োজন করে ইসিবি। কিন্তু বাগড়া বাঁধিয়েছে বৃষ্টি।

    ইংল্যান্ড দল : বেন স্টোকস (অধিনায়ক), জেমস এন্ডারসন, জোফরা আর্চার, ডোমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জশ বাটলার, জাক ক্রলি, জো ডেনলি, ওলি পোপ, ডম সিবলি, ক্রিস ওকস ও মার্ক উড।

    রিজার্ভ : জেমস ব্রেসি, স্যাম কারান, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, সাকিব মাহমুদ, ক্রেইগ ওভারটন, ওলি রবিনসন ও ওলি স্টোন।ওয়েস্ট ইন্ডিজ দল : জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রমাহ বোনার, ক্রেইগ ব্র্যাথওয়েট, শামারা ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেইজ, রাকিম কর্নওয়াল, শেন ডওরিচ, চিমার হোল্ডার, শেই হোপ, আলজারি জোসেফ, শানন গ্যাব্রিয়েল, রেমন রিফার ও কেমার রোচ।

    রির্জাভ : সুনীল অ্যামব্রিস, জুসয়া ডি সিলভা, কিয়ন হার্ডিং, কাইল মেয়ারস, প্রিসটন ম্যাকসুইন, মারকুইনো মিন্ডলি, শেন মোসলে, এন্ডারসন ফিলিপ, ওসানে থমাস ও জোমেল ওয়ারিকেন। বাসস

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *