আজ : ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : জুন ১৬, ২০২০

  • কোন মন্তব্য নেই

    বিশ্বকাপ-আইপিএল দুটোতেই খেলতে চান রোহিত

    টি-টোয়েন্টি বিশ্বকাপ না আইপিএল? কোনটা চান আপনি? ভারতীয় ক্রিকেট বোর্ড এবং বিশ্বের অন্য যেসব ক্রিকেটার আইপিএলে নিবন্ধিত তাদের সবার একটাই উত্তর, আইপিএল খেলতে চাই। টি-টোয়েন্টি বিশ্বকাপ না হলেও চলবে। ভারতীয় ক্রিকেট বোর্ডের ক্রমাগত চাপের মুখে রয়েছে ক্রিকেটের অভিভাবক সংস্থা আইসিসিও।

    তবে ভারতীয় ওপেনার এবং বিরাট কোহলির সহকারি রোহিত শর্মা চান টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং আইপিএল দুটোই খেলতে। তার কাছে দুটি টুর্নামেন্টই গুরুত্বপূর্ণ এবং দুটি টুর্নামেন্টই খেলার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

    রেকর্ড চারবার মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলের শিরোপা জিতেছেন রোহিত শর্মা। এ কারণে, আইপিএলে সবচেয়ে সফল অধিনায়কও বলা হয় তাকে।

    রোববার ইন্সটাগ্রামে ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন রোহিত শর্মা। সেখানে তার কাছে প্রশ্ন করা হয়, বিশ্বকাপ এবং আইপিএলের মধ্যে কোন টুর্নামেন্ট খেলতে বেশি আগ্রহী তিনি? জবাবে রোহিত বলেন, ‘দুটোই গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। আমি দুটো টুর্নামেন্টই খেলতে চাই।’ তবে কিভাবে দুই টুর্নামেন্টই মাঠে গড়াতে পারে, সে সম্পর্কে কিছুই বলেননি রোহিত।

    তবে আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের বাইরেও নানা প্রশ্ন এসেছে রোহিতের কাছে। যেমন মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একটি শব্দ বলতে বললে কী বলবেন? রোহিত বলেছেন, ‘কিংবদন্তি।’

    এছাড়া কাদের ব্যাটিং দেখতে পছন্দ করেন, সে নিয়েও মুখ খুলেছেন সাদা বলে ভারতের সহ-অধিনায়ক। রোহিত বলেছেন, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ ও ইংল্যান্ডের জেসন রয়ের নাম।

     

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *