আজ : ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : মার্চ ১২, ২০২১

  • কোন মন্তব্য নেই

    বাংলাদেশ জুডিসিয়াল স্টেনোগ্রাফার মোঃ মশিউর রহমান সভাপতি নির্বাচিত।

    বাংলাদেশ জুডিসিয়াল স্টেনোগ্রাফার এসোসিয়েশনে
    মোঃ মশিউর রহমানকে সভাপতি ও এমরান হোসেন শ্রাবনকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করে কমিটি গঠন।
    বাংলাদেশ জুডিসিয়াল স্টেনোগ্রাফার এসোসিয়েশন এর সভাপতি নির্বাচিত হয়েছেন তাম্বুলপুরের কৃতি সন্তান রংপুরে জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার মোঃ মশিউর রহমান
    বাংলাদেশ জুডিসিয়াল স্টেনোগ্রাফার এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটির মিলন মেলা/২০২১ অনুষ্ঠিত হয়েছে।
    সভায় সভাপতিত্ব করেন শেখ মোঃ আহছানুল হক। উক্ত মিলন মেলায় দেশের বিভিন্ন জেলা হতে আগত স্টেনোগ্রাফারবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তাদের বক্তব্যে বিচার বিভাগে কর্মরত স্টেনোগ্রাফারগণ নানাভাবে বৈষম্যের শিকার হচ্ছে।
    বৈষম্য নিরসনের জন্য মাননীয় সচিব, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় বরাবর গত ১৮ ফেব্রুয়ারী আহ্বায়ক কমিটি সাক্ষাত করে তাদের ০৩ দফা দাবি পেশ করেন এবং বাস্তবায়নের জন্য অনুরোধ করেন। সচিব মহোদয় দাবিগুলো যৌক্তিক মর্মে আহ্বায়ক কমিটিকে আশ্বস্ত করেন। তারই ধারাবাহিকতায় আহ্বায়ক কমিটি দিন-রাত ভার্চুয়াল মিটিংসহ দেশের বিচার বিভাগের স্টেনোগ্রাফারদের সাথে যোগাযোগ করে আজ শুক্রবার পূর্নাঙ্গ কমিটি উপহার দিতে পেরে আহ্বায়ক কমিটি আনন্দ প্রকাশ করছেন।
    বাংলাদেশ জুডিসিয়াল স্টেনোগ্রাফার এসোসিয়েশন এর সভাপতি নির্বাচিত হয়েছেন রংপুরে জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার মোঃ মশিউর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের এমরান হোসেন শ্রাবন।
    কুড়িগ্রাম জেলার বিচার বিভাগের স্টেনোগ্রাফারদের পক্ষ হতে নতুন কমিটির সকল সদস্যবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *