আজ : ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : জুন ১৪, ২০২০

  • কোন মন্তব্য নেই

    ধর্ম প্রতিমন্ত্রি সেখ আব্দুল্লাহ আর নেই।

    ধর্ম প্রতিমন্ত্রি সেখ আব্দুল্লাহ মারা গেছেন।

    শনিবার রাত পৌনে১২টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে প্রতিমন্ত্রীরএকান্তসচিব খন্দকারইয়াসির আরেফীনজানিয়েছেন।

    “হার্টঅ্যাটাক করে প্রতিমন্ত্রী মারাগেছেন।”

    ৭৪বছরবয়সী শেখআবদুল্লাহ টেকনোক্র্যাটকোটায় ধর্মপ্রতিমন্ত্রীর দায়িত্বপালন করছিলেন।

    তারমৃত্যুতে রাষ্ট্রপতি মো.আবদুলহামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন।

    রাত সাড়ে১০টার দিকে বেইলিরোডের বাসায় প্রতিমন্ত্রী অসুস্থহয়ে পড়লে তাকে সিএমএইচেনেওয়া হয় বলে ধর্মমন্ত্রণালয়ের একজনকর্মকর্তা জানিয়েছেন।

    আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীরসদস্য জাহাঙ্গীর কবির নানক সেনানিবাসের জাহাঙ্গীরগেইটে সাংবাদিকদের বলেন, “ধর্মপ্রতিমন্ত্রী অসুস্থবোধ করলে তাকে সিএমএইচে নেওয়ারপথে তিনি আরও অসুস্থহয়ে যান।হাসপাতালে নেওয়ারপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

     

    প্রতিমন্ত্রীর মৃত্যুতে একশোকবার্তায় রাষ্ট্রপতি আবদুলহামিদ বলেন, “শেখ মো. আবদুল্লাহর মৃত্যু বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে বিরাট ক্ষতি।তার মৃত্যুতে দেশএকজন পরীক্ষিত রাজনৈতিক নেতাকে হারাল।”

    শেখ আবদুল্লাহর মৃত্যুতে তৃণমূল থেকে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষিত সৈনিককে হারানোর কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    শোক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, “তিনি আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুররহমানের আদর্শকে ধারণকরে দেশওমানুষের কল্যাণে কাজ করেগেছেন।মহান মুক্তিযুদ্ধের আদর্শ, গণতন্ত্রও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে তারঅবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।”।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *