আজ : ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার প্রকাশ করা : জুন ২৮, ২০২০

  • কোন মন্তব্য নেই

    দিয়াবাড়িতে ব্যারাক উদ্বোধন করলেন আইজিপি

    অনলাইন ডেস্ক: শনিবার (২৭ জুন) দুপুরে উত্তরার দিয়াবাড়িতে ডিএমপির আঞ্চলিক পুলিশ লাইন্সে ২০০ শয্যাবিশিষ্ট ফোর্সের ব্যারাক উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) . বেনজীর আহমেদ। 

    সময় আইজিপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সবচেয়ে কম ক্যাজুয়ালটি নিয়ে আমরা সবাই মিলে যাতে দুর্যোগ (করোনা) অতিক্রান্ত করতে পারি, সে প্রত্যাশা করি। আমাদের দেশের সামাজিক অগ্রগতিকে সামনে নিয়ে যেতে হবে। দারিদ্র্যের বিরুদ্ধে যে সংগ্রাম, তা চালিয়ে যেতে হবে। দায়িত্ব আমাদের সবার। এটা একক কারো দায়িত্ব নয়।

    তিনি বলেন, করোনাকালে দেশবাসী সবাই ঘর থেকে বের হলেই মাস্ক পরিধান করবেন। হাত ধোয়ার জন্য দামি স্যানিটাইজার দরকার নেই। নরমাল সাবান দিয়ে হাত ধুলেই হাত পরিষ্কার হয়।

    বেনজীর আহমেদ বলেন, পুলিশের লোক যদি ড্রাগ নেয়, পয়সা নেয় বা ব্যবসা করে, তার জন্য জেল নির্ধারিত। ড্রাগের সঙ্গে পুলিশ বাহিনীর কোনো যোগসূত্র থাকতে পারবে না।

    শেষে এসব কথা বলেন তিনি। আইজিপি বলেন, পুলিশ বাহিনী ড্রাগ নিজে খাবে না। কাউকে কোনো ধরনের সহযোগিতাও করবে না।পুলিশ বাহিনীর কোনো সদস্য কোনো অবৈধ অর্থ নেবে না। জিরো করাপশন হবে আমাদের লক্ষ্য। আর ড্রাগ থেকে পয়সা নেয়ার তো প্রশ্নই আসে না।

    . বেনজীর আহমেদ বলেন, শরীরে ক্যানসার হলে আমরা সে অংশটাকে একেবারে নির্দয়নিষ্ঠুরভাবে শরীর থেকে অপসারিত করি। যদি আমাদের কোনো সদস্য ওই ধরনের অপকর্মে লিপ্ত হয়, তাকে আমরা ক্যানসার মনে করে পুলিশ নামক শরীর থেকে অবশ্যই নিষ্ঠুর নির্দয়ভাবে অপসারণ করব।

    ডিএস/এএইচ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *