আজ : ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : জুন ১২, ২০২০

  • কোন মন্তব্য নেই

    ক‌রোনা রোগীর আত্মহত্যা তিনতলা থেকে লাফিয়ে

    জেলা প্রতিনিধি:রাজবাড়ী পৌর শহ‌রের এক‌টি নির্মাণাধীন তিনতলা ভবনের ছাদ থে‌কে লা‌ফি‌য়ে প‌ড়ে তপন দত্ত (৪৫) নামে করোনাভাইরা‌সে আক্রান্ত এক ব্য‌ক্তি আত্মহত্যা করেছেন।বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দি‌কে ভাজনচালা এলাকার মীর রফিকুজ্জামান আ‌জি‌মের নির্মাণাধীন তিনতলা ভবন থে‌কে লা‌ফি‌য়ে পড়ে আত্মহত্যা ক‌রেন তিনি।

    পু‌লিশ ও এলাকাবাসী জানায়, তপন দত্ত ওই এলাকার নৃত্যলাল দত্তের ছেলে। তিনি রাজবাড়ী জেলা শহরের বাসিন্দা ও ব্যবসায়ী ছিলেন। ব্যবসা সংক্রান্ত কাজে তপন প্রায়ই ঢাকায় যেতেন। হঠাৎ অসুস্থবোধ করলে ক‌রোনা পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতা‌লে নমুনা ‌দেন। গতকাল বুধবার তার ক‌রোনা পজিটিভ রিপোর্ট এসে‌ছে ব‌লে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।আজ বৃহস্পতিবার দুপু‌রে জেলা স্বাস্থ্য বিভাগ ও‌ পু‌লিশ সদস্যরা তপন‌কে আইসো‌লেশ‌নে আনার জন্য বাড়ি‌তে যান। কিন্তু তখন তা‌কে বাড়ি‌তে পাওয়া যায়নি। বিকে‌লে স্বাস্থ্য বিভাগের সদস্যরা দ্বিতীয় দফায় তার বাড়ি‌তে যান। তখনও তাকে বাড়ি পাওয়া যায়নি।

    পরে সন্ধ্যা ৬টার দিকে তার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে ভাজনচালা মোড়ে নির্মাণাধীন একটি ভবনের তিনতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তপন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *